Welcome to my blog, enjoy reading.

Thursday 15 December 2011

ফিরিয়ে নিয়ে আসুন আপনার ফরম্যাট হয়ে যাওয়া ড্রাইভ এর সব ফাইল ১০০%

শুভ বিজয়দিবস।


আমি আমার লাইফ এর সব থেকে বাজে একটি অভিজ্ঞতা থেকে মুক্তি পেয়ে ছিলাম এই সফটওয়্যার এর মাধ্যমে । তাই আজ এই সফটওয়্যারকে আপনাদের কাসে নিয়ে আসলাম।
#আমার সমস্যা হয়েছিল যা--- " একদিন  সকালে গুম থেকে উঠে পিসি অন করলাম। ভাবতেছিলাম  যে আজ রাতে যে  গানটি ডাউনলোড দিয়ে গুমিয়ে গেসিলাম তা একটু সুনি এখন। আমি মাই কম্পিউটার এ ধুকে চোখ পরতেই হা হয়ে রইলাম। দেখতে পেলাম জ আমার song drive নামে এ যে ড্রাইভটা আছে তা raw হয়ে আছে। আমারতো তখন মাথায় হাত। এই সমসসার সম্মুখীন আগে হইনি আমি তাই পিসি অফ করে রেখে দিলাম কারো সাহায্য নিব ভেবে। বিকেলে বাসায় এসে আবার পিসি অন করলাম যে দেখি কি অবস্তা। এখন দেখেতে পেলাম যে আমার সফটওয়্যার এর ড্রাইভ অ গেসে। আমি ত পাগল হওার মত  অবস্থা । রাগ করে নেট ও বসলাম। ৬তা থেকে রাত ২তা পর্যন্ত নেট এ গুরতে গুরতে কিছু সফটওয়্যার পেলাম কিন্ত সাহস পাচ্ছিলাম  না অগুলো ব্যবহার করতে কারন সফটওয়্যার গুলো এতো সেন্সাটিভ ছিল যে ফাইল ড্রাইভ এর partition রিকভার হওয়ার সময় যদি কারেন্ট চলে যায় তাহলে আমার হার্ডডিস্ক এর সব ডাটা শেষ. তাই অনেক গুরতে গুরতে একটি সফটওয়্যার পেলাম যা সত্যি এ অবিশ্বাস্য। আমি সফটওয়্যারটি ডাউনলোড করে ইন্সটল করলাম। আল্লাহর নামে recover সুরু করলাম। ১ ঘণ্টার মধ্যে আমার সব ফাইল  recover করে ফেললাম। সফটওয়্যারটির নাম "EASEUS Data Recovery Wizard Professional 5.5.1"
বিশিষ্টঃ ১) ডাটা রিকভার করা যায়।
         ২)ফরম্যাটে হওয়া ড্রাইভ  রিকভার করা যায়।
         ৩) RAW হয়ে যাওয়া ড্রাইভ  রিকভার করা যায়।

ধন্নবাদ কস্ট করে টিউনটি পরার জন্য।
DOWNLOAD IT ("EASEUS Data Recovery Wizard Professional 5.5.1" )

0 comments:

Post a Comment